মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।
শিরোনাম :
মাতারবাড়ি কয়লাবিদ্যুৎ প্রকল্প এলাকায় নিখোঁজের ৪দিন পর আরমানের লাশ উদ্ধার চকরিয়ায় পুকুরে গোসলে নেমে দুই বোনের মৃত্যু জাতিসংঘের তথ্যানুসন্ধান দল আনুষ্ঠানিকভাবে তদন্তের কাজ শুরু করবে মঙ্গলবার, থাকবে এক মাস বাংলাদেশকে ২০০ একর জমি ফিরিয়ে দিচ্ছে ভারত আওয়ামী লীগ হাতে অবৈধ অস্ত্র উদ্ধার করতে ‍না পারলে , জনগণ নিশ্চিন্তে ঘুমাতে পারবে না।: রিজভী কিশোরগঞ্জে ঈদে মিলাদুন্নবীর মিছিল ঘিরে সংঘর্ষে নিহত ১ পেকুয়ায় লবণ ব্যবসায়ীকে মারধর করে টাকা ছিনতাই উখিয়া ক্যাম্পে দুর্বৃত্তের গুলিতে ২ যবক নিহত মহেশখালীতে মাংসের দাম অতিরিক্ত রাখায় ৪ ব্যবসায়ীকে জরিমানা নায়িকারা ছোট কাপড় পরলে চলে, ঘরের বউদের চলে না : গোবিন্দের স্ত্রী

পাকিস্তান সফরে ‘এ’ দলের সঙ্গে যাচ্ছেন মুশফিক-মুমিনুল!

ভয়েস নিউজ ডেস্ক:

আগামী মাসের মাঝামাঝি সময়ে পাকিস্তান সফরে যাবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। বাবর আজমদের সঙ্গে দুটি টেস্ট ম্যাচের সিরিজ খেলার কথা রয়েছে টাইগারদের। আর এই সিরিজ আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্ভুক্ত। তবে তার আগে ৬ আগস্ট বাংলাদেশ ‘এ’ দল সফর করবে পাকিস্তানের মাটিতে।

সেখানে পৌঁছে পাকিস্তান ‘এ’ দলের বিপক্ষে দুটি চার দিনের ম্যাচ ও তিনটি একদিনের ম্যাচ খেলবে বাংলাদেশ ‘এ’ দল। শুরুতেই থাকবে চার দিনের ম্যাচ। আর এই সফরে যেতে পারেন জাতীয় দলের কয়েকজন ক্রিকেটার। ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছে বিসিবির নির্ভারযোগ্য একটি সূত্র।

শুধু মুশফিক-মুমিনুল নন, দেখা যেতে পারে আরও কয়েকজন জাতীয় দলের খেলোয়াড়কে। সেক্ষেত্রে ওপেনার সাদমান ইসলাম, জাকির হাসান এমনকি মাহমুদুল হাসান জয়কেও দেখা যেতে পারে। আজ সোমবার চট্টগ্রামে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে মাঠে নেমেছে ক্রিকেটাররা। আগামীকাল মঙ্গলবার অথবা বুধবার ঘোষণা হতে পারে বাংলাদেশের ‘এ’ দলের স্কোয়াড।

আগামী ২১ আগস্ট থেকে বাংলাদেশ-পাকিস্তানের দুই টেস্টের সিরিজ শুরু হবে। যেখানে ২১-২৫ আগস্ট রাওয়ালপিন্ডিতে প্রথম ও ৩০ আগস্ট থেকে ৩ সেপ্টেম্বর করাচিতে দ্বিতীয় টেস্টে নামবে শান্ত-বাবর আজমের দল। এর আগে ১০ আগস্ট ‘এ’ দলের বিপক্ষে প্রথম চার দিনের ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ ‘এ’ দল।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION